Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জামালদের মালেতে রেখে ঢাকায় অস্কার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৭:৪৪ পিএম

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার স্বপ্ন নিয়ে মালদ্বীপ গেলেও হতাশ হয়েই ফিরতে হচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে। টুর্নামেন্টের ফাইনাল শনিবার। ফলে আগেই নির্ধারিত হয়েছিল কবে মালে থেকে ঢাকায় ফিরবে লাল-সবুজরা। লিগ পর্বে নেপালের বিপক্ষে ডু অর ডাই ম্যাচে উজবেকিস্তানের রেফারি রিসকুলায়েভ আখরলের বিতর্কিত পেনাল্টিতে ১-১ ব্যবধানে ড্র করলে ফাইনালে খেলার স্বপ্নভঙ্গ হয় জামাল ভূঁইয়াদের। ফাইনালে না থাকলেও শনিবারের দিনটি মালেতেই কাটাতে হবে বাংলাদেশ দলকে। কারণ মালে থেকে বাংলাদেশ দলের ফিরতি ফ্লাইট রোববার সকালে। তবে এর আগেই মালদ্বীপ ছাড়লেন বাংলাদেশের স্প্যানিশ কোচ। জামালদের মালেতে রেখে এখন ঢাকায় অস্কার ব্রুজোন।

শুক্রবার ভোরে মালে থেকে রওয়ানা হয়ে দুপুরের আগেই ঢাকায় এসে পৌঁছান তিনি। দলের অন্য সবার মতই কোচেরও ফিরতি ফ্লাইট ছিল ১৭ অক্টোবর। কিন্তু মালদ্বীবিয়ান এয়ারলাইন্সের সঙ্গে অস্কার বৃহস্পতিবার ব্যক্তিগতভাবে কয়েকঘণ্টা যোগাযোগ করে বিমান টিকিটের সময় এগিয়ে আনতে সক্ষম হন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ঢাকা থেকে চেষ্টা করেছিল জাতীয় দলে থাকা অনুর্ধ্ব ২৩ দলের ফুটবলারের দুই দিন আগে দেশে ফেরাতে। কিন্তু টিকিট স্বল্পতার জন্য তারা তা পারেনি। অস্কার অবশ্য নিজ উদ্যোগে টিকিট পরিবর্তন করেছেন। তিনি ঢাকা থেকে খুব দ্রুততম সময়ে নিজ দেশ স্পেন যাবেন। টানা দায়িত্ব পালন করে তিনি বেশ ক্লান্ত। তাই ছুটি কাটাতে উদগ্রীব হয়ে আছেন অস্কার। যে কারণে শিষ্যদের মালেতে ফেলে রেখেই ঢাকায় ফিরে এসেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন