Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাগেরহাটে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৮:১৩ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বাগেরহাটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৫ অক্টোবর) জুম্মার নামাজের পরে বাগেরহাট শহরের সম্মিলনী মোড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ওয়াহিদুজ্জামান দিপু, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম, সাবেক সহ-সভাপতি আব্দুল হাই, বিএনপি নেতা হাদিউজ্জামান হীরু, শেখ সাহেদ আলী রবি, মেহেবুবুল হক কিশোর, জেলা কৃষকদল নেতা আসাফুদ্দৌলা জুয়েল, তহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানু ভুঁইয়া, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দীপসহ বিএনপি ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন। রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সিদ্দিকুর রহমান।

দোয়া শেষে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ওয়াহিদুজ্জামান দিপু বলেন, বার বার নির্বাচিত জনপ্রিয় প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’কে অন্যায় ভাবে আটকে রাখা হয়েছে। এমনকি তাকে উপযুক্ত চিকিৎসাও দিচ্ছে না সরকার। এই অবিচার বাংলাদেশের জনগণ মেনে নেবে না। তাই বেগম জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবী জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ