Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আহত, আটক ১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৯:৩৬ পিএম

ঠাকুরগাঁওয়ে রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রয়েল বড়ুয়া। শুক্রবার রাতে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় রিয়াজ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিবদমান ২ গ্রুপের সংঘর্ষ লাগে। এ সময় রয়েল বড়ুয়া সংঘর্ষ থামাতে গেলে তার বুকের বাম অংশে ছুরিকাঘাত করা হয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, পেটের বাম পাশে ছুরি দ্বারা সোজাভাবে আঘাত করা হয়েছে। এতে অনেক রক্তক্ষরণ হওয়ার ফলে তার শারীরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় রিয়াজ নামে একজনকে আটক করে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত বাকি সব দোষী ও সন্দেহজনকদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ