Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শেখ রাসেল গোল্ডকাপে চ্যাম্পিয়ন ওয়ারী থানা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৯:৩৮ পিএম

শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারী থানা দল। শুক্রবার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ ফাইনালে তেজগাঁও থানা টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে সেরার খেতাব জিতে নেয় ওয়ারী। নির্ধারিত সময়ের খেলা ১-১ ব্যবধানে ড্র ছিল।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবারের আসরটি মাঠে গড়ায়। ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। উপস্থিত ছিলেন পরিষদের আরেক উপদেষ্টা সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, মহাসচিব কে এম শহিদ উল্যাহ ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহমেদ রতনসহ অন্যান্য কর্মকর্তারা। ফাইনাল শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন