Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভারতে জন্মদিনের পার্টিতে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ এইমসের চিকিৎসকের বিরুদ্ধে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৯:৫৯ পিএম

জন্মদিনের পার্টিতে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এইমসের (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস) এক চিকিৎসকের বিরুদ্ধে। এ ঘটনায় দিল্লির হাউজখাস থানায় ধর্ষণের অভিযোগ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত চিকিৎসক। -হিন্দুস্তান টাইমস

পুলিশ সূত্র বলছে, অভিযুক্ত চিকিৎসকের খোঁজ চলছে। তার ফোনের টাওয়ার লোকেশনের ওপর নজর রাখা হচ্ছে। দিল্লি পুলিশের আশা, দ্রুত তাকে গ্রেফতার করা সম্ভব হবে। পুলিশ সূত্রে খবর, গত ২৬ সেপ্টেম্বর সকলে মিলে জন্মদিনের পার্টিতে জড়ো হয়েছিলেন। আমোদ প্রমোদ চলছিল। চিকিৎসকরাও ছিলেন ওই পার্টিতে। সেই পার্টিতেই ধর্ষণ করার অভিযোগ উঠেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, নির্যাতিতা নারীর থেকে বয়সে বড় এক চিকিৎসক তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার ( দক্ষিণ) বেনিতা মেরি জায়কর জানিয়েছেন, নির্যাতিতা ওই চিকিৎসক গত সোমবার ধর্ষণের মামলা দায়ের করেছেন। ইতোমধ্যেই ১৬৪ ধারায় নির্যাতিতা নারী চিকিৎসকের জবানবন্দি নিয়েছে পুলিশ। তবে ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত চিকিৎসক। তার খোঁজে ব্যাপক তল্লাশি চলছে। গোটা ঘটনায় চিকিৎসকের ভূমিকা নিয়েও নানা প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে।



 

Show all comments
  • Harun ১৬ অক্টোবর, ২০২১, ৬:৪১ এএম says : 0
    After all it's INDIA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ