Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রকৌশলীর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

কলাপাড়ায় পায়রা বন্দরে ভ‚মি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের জন্য নির্মাণাধীন আবাসন কেন্দ্র থেকে শাওন (২২) নামের এক প্রকৌশলীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে লালুয়া ইউপি’র মহল্লাপাড়া গ্রামে ওই আবাসন কেন্দ্রের একটি কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। মৃত নেছাড় উদ্দিন শাওন ভোলা জেলার চরফ্যাশন এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। শাওন নির্মাণাধীন আবাসনে ঠিকাদারী প্রতিষ্ঠান ই-ইঞ্জিনিয়ারিংয়ের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস জানান, সকাল আটটার দিকে মৃতের ঘরের দরজা বন্ধ দেখে তার সহকর্মীরা অনেক ডেকেও কোন সাড়া পাননি। পড়ে জানালা দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আতœহত্যা। এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন