Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

হকারের ছুরিকাঘাতে হকার মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ নগরীর চাষাড়ায় ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে এক হকারের ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের (১৮) নামে অপর এক হকারের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর চাষাড়া মেডিনোভার পাশের একটি পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের পর তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আহমেদ জোবায়ের নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সাথে থাকতো।
ঘটনা নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত রয়েছে। তার পেটে অনেক জখম হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।
নিহতের বাবা আমজাদ হোসেনের বলেন, বেশি জায়গায় দোকান বসা নিয়ে পাশের দোকানি তাকে ছুরিকাঘাত করে। এদিকে এ ঘটনার খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।
হত্যাকাÐের বিষয়ে তিনি বলেন, আমরা আসামিকে শনাক্ত করেছি। তাকে গ্রেফতারের পর আইনগত সকল ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্তের স্বার্থে আপাতত বেশি কিছু বলা যাচ্ছে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ