Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিসর্জনের শোভাযাত্রায় বেপরোয়া গাড়িচাপায় নিহত ১, আহত ২০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১০:৫৬ পিএম

ভারতের ছত্তিশগড় রাজ্যের যশপুর জেলায় দেবী দুর্গার বিসর্জনে অংশ নিতে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন একদল লোক। বিসর্জনের পথে হেঁটে যাওয়া মানুষের ওপর গাড়ি তুলে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে ১ ব্যক্তি নিহত ও ২০ জন আহত হয়েছেন। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ব্যক্তির নাম গৌরব আগরওয়াল। তার বয়স ২১ বছর। তিনি যশপুরের পাথালগাঁওয়ের বাসিন্দা। এ ঘটনায় যারা আহত হয়েছেন, তাদের চিকিৎসার জন্য পাথালগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আনন্দবাজার জানিয়েছে, ঘটনার পর সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উত্তেজিত জনতা সেই গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। এরপর তারা স্থানীয় থানা ও জেলা শাসকের দপ্তরের সামনে বিক্ষোভ শুরু করেন।

জেলার পুলিশ সুপারের কার্যালয়ের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুজন হলেন বাবলু বিশ্বকর্মা (২১) ও শিশুপাল সাহু (২৬)। তাঁরা দুজনই মধ্যপ্রদেশের সিংরৌলি জেলার বাসিন্দা।

এই ঘটনায় ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, 'যশপুরের ঘটনাটি খুবই দুঃখজনক এবং হৃদয়বিদারক। অপরাধীদের তাৎক্ষণিক গ্রেপ্তার করেছে পুলিশ। দোষী সাব্যস্ত হওয়া পুলিশের বিরুদ্ধেও প্রাথমিকভাবে ব্যবস্থা নেওয়া হয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কাউকেই ছাড় দেওয়া হবে না। সবার প্রতি সুবিচার নিশ্চিত করা হবে। নিহতের আত্মার শান্তি কামনা করছি।' সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন