Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাংলাদেশি বিস্ময় বালকের গুগলিতে মুগ্ধ শচিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম


কখনো ক্লাসিকাল লেগ স্পিন, কখনো গুগলি। এক শিশুর কব্জির মুন্সিয়ানায় খাবি খাচ্ছেন ব্যাটসম্যানরা। টেনিস বল দিয়ে বরিশালের এক বালকের ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হওয়ার পর তা নজর কেড়েছে শচিন টেন্ডুলকারেরও। শিশু লেগ স্পিনারের ভিডিও নিজের ফেসবুক ও টুইটারে শেয়ার করে মুগ্ধতার কথা জানিয়েছেন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান।

লেগ স্পিনার নিয়ে বাংলাদেশের হাহাকার অনেকদিনের। টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারের বাংলাদেশের স্কোয়াডেও নেই কোন লেগ স্পিনার। লেগ স্পিন নিয়ে নানান আলোচনার মাঝে আসাদুজ্জামান সাদিদ নামের বরিশালের এক শিশুর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ৪০ সেকেন্ডের ভিডিওতে তাকে মোট আটটি বল করতে দেখা গেছে। কখনো রাস্তায়, কখনো তাকে বল করতে দেখা যায় বরিশাল উলালঘ‚নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এরমধ্যে কোনটি ছিল লেগ স্পিন, কোনটি গুগলি। প্রতিবারই ব্যাটসম্যানরা হচ্ছিলেন পরাস্ত। তিনবার তাকে ব্যাটসম্যানকে বোল্ড করে উল্লাস করতে দেখা যায়। নিজের পেজে এক বোলিংয়ের ভিডিও পোস্ট করে শচীন লিখেছেন, ‘ওয়াও, এক বন্ধুর মাধ্যমে ভিডিওটি পেয়েছি- সত্যি অসাধারণ। ক্রিকেটের জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা বোঝা যায়।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ