Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৯:২১ এএম

গাজীপুরের কালীগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ অক্টোবর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার ভাসাভাসি গ্রামে এ ঘটনা ঘটে।

কালীগঞ্জের উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. জাকির হোসেন জানান, লাশ উদ্ধার হলেও ইজিবাইক চালকের নাম-পরিচয় জানা যায়নি। অজ্ঞাত ওই যুবকের আনুমানিক বয়স ৩০-৩৫ বছর। পরনে লাল রঙের চেক সার্ট ও চেক লুঙ্গি ছিল।

তিনি আরও বলেন, রাতে পূর্বাচল ২৬ নম্বর সেক্টরের রাস্তা দিয়ে এক নৈশপ্রহরী যাচ্ছিলেন। এ সময় রাস্তার পাশে এক যুবকের বাঁচাও বলে চিৎকার দেন। পরে তিনি স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি ফোনে জানান। তিনি পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে তার গলাকাটা মরদেহ উদ্ধার করেন।

মো. জাকির হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে নাগরী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সেলিম মিয়া জানান, এলাকার এক নৈশপ্রহরী কাছে বিষয়টি শুনে পুলিশকে খবর দেই। এরপর পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ