Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিতর্ক উপেক্ষা করেই ফের একফ্রেমে কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১১:৪৭ এএম

কিছুদিন আগেই খবরের শিরোনামে উঠে এসেছিল টলিউড অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং ভারতীয় টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্কের কথা। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী দুজনের মধ্যে অবৈধ সম্পর্কের অভিযোগ করেন। এই নিয়ে বিতর্ক অনেক দূর অবধি গড়ালেও পরে এই মামলা ধামাচাপা পড়ে যায়। এবার সেই সকল আলোচনা, বিতর্ককে দূরে সরিয়ে ফের একবার একসঙ্গে দেখা গেল কাঞ্চন-শ্রীময়ীকে।

কিন্তু সম্প্রতি শ্রীময়ী একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে তার সঙ্গে দেখা যাচ্ছে কাঞ্চনকে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘শারদীয়ার শুভেচ্ছা… শত বাধা আসুক, আমরা সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যেস ছেড়ে দিইনি। যেমন প্রতি বছর করে এসেছি। তেমনই এ বছরেও…!’

জানা গিয়েছে, শ্রীরামপুরের এক পুজা মন্ডপে হাজির ছিলেন কাঞ্চন মল্লিক, সেই পুজাতে আমন্ত্রিত ছিলেন শ্রীময়ী চট্টরাজও। কাঞ্চনের পরনে ছিল ঘিয়ে রঙা পাঞ্জাবি আর পাজামা, শ্রীময়ী পরেছেন লাল-মেরুন পাড় ঘিয়ে রঙা শাড়ি। অপর একটি ভিডিওতে ঢাক বাজাতে দেখা গেছে কাঞ্চনকে।

উল্লেখ্য, কিছুদিন আগেই স্বামী কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন পিঙ্কি। পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চনও। অন্যদিকে লিখিত অভিযোগ না করলেও, আইনজীবীর সঙ্গে পরামর্শ করেন শ্রীময়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ