Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ পিএম

নওগাঁর মান্দায় রাস্তার পাশের একটি ডোবা থেকে বিনয় চন্দ্র দাস (৪২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বিনয় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুড়কুচি গ্রামের বিরেন চন্দ্র দাসের ছেলে। গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মান্দা থানা পুলিশ লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুবাক্কার সিদ্দিক এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের পরিবার এবং স্থানীয় ইউপি সদস্য নিতাই চন্দ্র জানিয়েছেন, নিহত বিনয় চন্দ্র দাস কিছুটা মাদকাসক্ত ছিলেন। বিকেলে প্রতিমা বিসর্জনের পর তিনি ঘটনাস্থলের পাশে রাস্তায় মাদকাসক্ত অবস্থায় বসে ছিলেন।

রাতে বাসায় ফিরতে দেরি হওয়ায় তার স্ত্রী এবং ছোট ভাই খুঁজতে গিয়ে বাড়ির পাশের ডোবায় তার মরদেহ দেখতে পান। তাদের ধারণা সে বাসায় ফেরার পথে ডোবায় পরে গিয়ে আর উঠতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি মো. শাহিনুর রহমান জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল সকালে মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ