Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘দিন দ্য ডে’ মুক্তির তারিখ ঘোষণা আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১:৫২ পিএম

আজ ‘দিন দ্য ডে’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা দিতে যাচ্ছেন অনন্ত জলিল। বিকালে রাজধানীর যমুনা ব্লকবাস্টারে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে সিনেমাটি মুক্তির তারিখ জানাবেন এই নায়ক। শুধু তাই নয়, সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণার পর অনন্ত জলিল সবাইকে নিয়ে তার প্রিয় সিনেমা জেমস বন্ড সিরিজের নতুন কিস্তি ‘নো টাইম টু ডাই’ দেখবেন।

বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবি ‘দিন : দ্য ডে’। চলতি বছর শুরুর দিকে ছবিটির ঘোষণা ও হসপিটালিটি পার্টনার হিসাবে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের সঙ্গে চুক্তি স্বাক্ষরবিষয়ক এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছিলেন অনন্ত।

সে সময় অনন্ত বলেন, ‘এ ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছি আমি ।’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা।

এ সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে ‘দিন দ্য ডে’-র শুটিং হয়েছে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন