Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

২০ বছর পরে ফিরছে সানি-আমিশা জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ২:২৮ পিএম

২০ বছর আগে বলিউডের বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গাদার: এক প্রেম কথা’। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। দুই দশক পর আবারও সেই ‘প্রেমকথা’ নিয়ে ফিরছে বলিউডের এই সুপারহিট জুটি। আসতে চলেছে ‘গাদার: এক প্রেম কথা’র সিক‍্যুয়েল। নিজেই সেই কথা জানিয়েছেন সানি দেওল।

৬৪ বছরের এই অভিনেতা জানিয়েছেন, আগামী বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গাদার ২’।

শোনা যাচ্ছে, সানি-আমিশা অভিনীত এই সিনেমার সিক্যুয়েলে থাকবেন উৎকর্ষ শর্মা। আগের ছবিতে সানির ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জি স্টুডিও ও অনিল শর্মা প্রোডাকশনস এই ছবি প্রোডিউস করবে। শীঘ্রই শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। ইতিমধ্যেই ছবির জন্য চিত্র পরিচালক অনিল শর্মা ও আমিশা প্যাটেলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

এদিকে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির হিস্ট্রি বলছে, ২০০১ সালের ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘গাদার: এক প্রেম কথা’। পরবর্তীকালে যা সুপারহিট ব্লকবাস্টারের তালিকায় নাম লেখায়। সেই সময় ছবিটির গানও ছিল সুপারহিট। ‘ম্যায় নিকলা গড্ডি লে কে’ ভেঙে দিয়েছিল প্রায় সব গানের রেকর্ডস।

সম্প্রতি ছবির ২০ বছর পূর্তি উপলক্ষে একত্রিত হয়েছিল পুরো প্রোডাকশন টিম। সেই থেকেই এই সিদ্ধান্ত। ইতিমধ্যেই ছবির টিজার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন