Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাছে অ্যাম্বুলেন্সের ধাক্কা, রোগীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৩:০৮ পিএম

ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় আব্দুল সাত্তার নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও পাঁচ জন। শুক্রবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হরিয়াগাই নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানান। নিহত আব্দুল সাত্তার উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকার রামসিংহপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, রাতে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স করে রোগী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে হরিয়াগাই নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লাগে অ্যাম্বুলেন্সটির। এতে চালক ও রোগীসহ ছয়জন আহত হন।

পরে আহত অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হলে মধ্যরাতে মারা যান আব্দুল সাত্তার। গাড়ি চালক এবং রোগীর সঙ্গে থাকা পাঁচ জন আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ