Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বোরকা পরে ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৪:২৫ পিএম

মাদক মামলার জামিনের পর বৃহস্পতিবার থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। সেখানে তাকে কালো রঙের একটি বোরখা পরা অবস্থায় দেখা গেছে। বোরখায় নিজের চেহারাও ঢেকে রেখেছিলেন তিনি। ছবিটি সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়েছে।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার এই শুটিং দিয়েই কাম ব্যাক করলেন পরীমনি। তবে শুটিং ফ্লোরে রোবখা পরার কারণ সম্পর্কে স্পষ্ট জানা যায়নি। অনেকে বলছেন, চরিত্রের প্রয়োজনে নিজেকে এভাবে ঢেকেছেন অভিনেত্রী। কারও কারও মতে, উৎসুক জনতার বিড়ম্বনা থেকে বাঁচতে একটু কৌশলী হয়েছে তিনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বোরকা পরা ছবিটি নিয়ে কিছু বলার নেই। কে এই ছবি তুলে ছড়িয়েছে তার কিছুই জানি না। তবে এখন উস্তাদজী গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে নতুন জার্নি শুরু করেছি। দারুণ গল্পের ছবি।'

‘গুনিন’ সিনেমায় পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ। এ ছাড়াও অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালামসহ অনেকে। এটি একটি ওয়েব ফিল্ম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন