Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভিডিও শুটিং করতে গিয়ে ট্রেনের ধাক্কায় হুগলিতে কিশোরের মর্মান্তিক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৫:০২ পিএম

রেললাইনের পাশে ভিডিও রেকর্ডিং করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হলো ভারতের হুগলি জেলার ভদ্রেশ্বরের এক কিশোরের। শুক্রবার বিকেলে ভদ্রেশ্বরে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম ধীরজ পটেল (১৬)।-আনন্দবাজার


ট্রেন লাইনের পাশে দাঁড়িয়ে ভিডিও করছিল দুই বন্ধু। তারা ছিল লাইনের থেকে কিছুটা দূরত্বে। আর লাইনের একেবারে পাশে দাঁড়িয়ে ছিল তৃতীয় জন। ভিডিওতে মগ্ন তিনজনের কেউ খেয়াল করেনি, তীব্র গতিতে ছুটে আসছে ট্রেন। মুহূর্তের ভুলে সেই ট্রেনই ধাক্কা মারলো লাইনের কাছে দাঁড়িয়ে থাকা কিশোরটিকে। ছিটকে পড়ল দেহ। রক্তাক্ত অবস্থায় তাকে দেখা গেল সেই ভিডিওতেই। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে।

পুলিশ জানায়, ভদ্রেশ্বর রেল বস্তির বাসিন্দা সে। দশমীর দিন বিকেলে ধীরজ ও তার দুই বন্ধু মিলে রেল লাইনের ধারে একটি ভিডিয়ো করতে যায়। কিন্তু সেই ভিডিয়ো রেকর্ডিং করার সময়েই আপ তিন নম্বর লাইনে ব্যান্ডেলগামী একটি লোকাল ট্রেন তীব্র গতিতে ছুটে আসছিল। ভিডিয়োয় দেখা গিয়েছে, একাধিকবার হর্ন বাজিয়েছিলেন চালক। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি ধীরজদের। পিছন থেকে এসে ধাক্কা মারে ট্রেন।

হাসপাতাল সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরের। শেওড়াফুলি জিআরপি লাশ উদ্ধার করে শ্রীরামপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বিভিন্ন সময় ঝুঁকি নিয়ে নেটমাধ্যমের জন্য ভিডিও তৈরি করার অভ্যাস ছিল ধীরজের। তার বন্ধুদের থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ