Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডেঙ্গুতে আক্রান্ত মনমোহন সিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৬:৪২ পিএম | আপডেট : ৭:৪৬ পিএম, ১৬ অক্টোবর, ২০২১

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। শনিবার অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (এইমস) কর্তৃপক্ষ জানিয়েছে, ডেঙ্গু শনাক্তের পর তার স্বাস্থ্যের অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এখবর জানিয়েছে।
৮৯ বছর বয়সী কংগ্রেস নেতাকে বুধবার এইমস-এ ভর্তি করা হয়। জ্বরের পর শারীরিক দুর্বলতা দেখা দেওয়ার পরই তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল।
শনিবার এক এইমস কর্মকর্তা বলেন, তার দেহে ডেঙ্গু শনাক্ত হয়েছে। কিন্তু এখন তার প্লাটিলেটের সংখ্যা বাড়ছে এবং পরিস্থিতির উন্নতি হচ্ছে।
মনমোহন সিংকে হাসপাতালটির একটি বেসরকারি কার্ডিও-নিউরো ওয়ার্ডে রাখা হয়েছে। তার চিকিৎসার দায়িত্বে রয়েছে ড. নিতিশ নায়েকের নেতৃত্বাধীন একটি টিম।
এদিকে বৃহস্পতিবার প্রাক্তন প্রধানমন্ত্রীকে হাসপাতালে দেখতে যান রাহুল গান্ধী এবং কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। যদিও কংগ্রেসের তরফে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর এই সাক্ষাৎকে কটাক্ষ করা হয়। সূত্রের খবর, ফটোগ্রাফার নিয়ে হাসপাতালে দেখা করতে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। আর কংগ্রেসের তরফে কটাক্ষ করা হয়, মনসুখ মাণ্ডব্য ফটোগ্রাফি করতে গিয়েছেন। পাশাপাশি এই কারণে মাণ্ডব্যকে ক্ষমা চাওয়ারও দাবি তোলেন রণদীপ সুরজেওয়ালা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৪ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ