Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

একদিনে সর্বোচ্চ মৃত্যু দেখল রাশিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৬:৪৫ পিএম | আপডেট : ৭:৪৫ পিএম, ১৬ অক্টোবর, ২০২১

প্রথমবারের মতো একদিনে করোনায় হাজার মৃত্যু দেখল রাশিয়া। গত একদিনে দেশটিতে করোনায় এক হাজার ২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে রাশিয়ায় নতুন করে ৩৩ হাজার ২০৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এটাই এখন পর্যন্ত সেখানে একদিনে সর্বোচ্চ মৃত্যুর সংখ্যা। রাশিয়ায় মোট করোনায় প্রাণ হারালো ২ লাখ ২১ হাজার ৩১৩ জন। পর্যবেক্ষণকারী সংস্থা গোগভ ওয়েবসাইটের বরাত দিয়ে এমনটি জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।
রাশিয়ায় সম্প্রতি করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। এ জন্য জনগণকে দুষছে দেশটির সরকার। রাশিয়ার স্বাস্থ্যমন্ত্রী মিখাইল মুরাশকো বলেন, জনসাধারণকে টিকা দিয়ে তাদের জীবন বাঁচানোর সুযোগ দেওয়ার জন্য সবকিছু করা হয়েছিল। কিন্তু অর্ধেকের বেশি রুশ নাগরিকের টিকা দেওয়ার ইচ্ছা নেই।
রাশিয়ায় এ পর্যন্ত করোনায় ২ লাখ ২২ হাজার ৩১৫ জন করোনায় মারা গেছেন। ইউরোপের দেশগুলোর মধ্যে সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে রাশিয়ায়। সূত্র : এএফপি



 

Show all comments
  • jack ali ১৬ অক্টোবর, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    মুসলিম হত্যাকারী বর্বর প্পুটিন ওতার বর্বর সৈন্যরা কেন মরেনা করোনাভাইরাস এ??????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ