Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাগেরহাটে নৌকা প্রতীক পাওয়ায় আক্তাররুজ্জামান বাচ্চুকে ইউনিয়নবাসির অভিনন্দন

বাগেরহাট উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৭:০০ পিএম

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ষাটগুম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নৌকা প্রতীক পাওয়ায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। দুপুরে শেখ আক্তারুজ্জামান বাচ্চু আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া মোড়ে পৌছালে সেখানে উপস্থিত হওয়া সহা¯্রাধিক আওয়ামী লীগের নেতা-কর্মী তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান। পরে তাকে নিয়ে বর্ণাঢ্য একটি মোটর শোভাযাত্রা হজরত খানজাহান আলী (রহ:) মাজারে পৌছায়। এখানে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে হজরত খানজাহান আলী (রহ:) মাজার জিয়ারত করেন। এসময় বারুইপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হায়দার মোড়ল, কাড়াপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুহিতুর রহমান পল্টন, ডেমা ইউনিয়নের চেয়ারম্যান মনি মল্লিকসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শেখ আক্তারুজ্জামান বাচ্চু বলেন, সততা ও নিষ্ঠান সাথে বিগত দিনে দায়িত্ব পালন করায় পুনরায় তাকে আবার জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছে। আগামী নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ