Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফতুল্লায় বুড়িগঙ্গায় পড়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৭:০৮ পিএম

ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে পড়ে আতিফ আফনান (১২) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) সকাল ৯ টার দিকে ধর্মগঞ্জ শাহিন কোল্ড স্টোর ঘাটে একটি বাল্কহেড থেকে আরেকটিতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বেলা ১২ টার দিকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঢাকা থেকে এসে সন্ধান চালাচ্ছে। এখনো তাকে পাওয়া যায়নি।
নিখোঁজ আতিফ লক্ষ্মীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ির শাহাদাত হোসেনের ছেলে। সে বাবা মায়ের সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় থাকতো। এবং ধর্মগঞ্জ ইসলামীয়া আরাবিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীতে অধ্যয়নরত সে।
ওই মাদরাসার শিক্ষক আব্দুল মতিন জানান, সকালে ছাত্ররা গিয়ে মাদ্রাসায় জানায় আতিফ আফনান একটি বাল্কহেড থেকে আরেকটিতে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি পেচিয়ে নদীতে পড়ে গেছে। তখন দ্রুত তার অভিভাকদের জানিয়ে আমরা নদীর তীরে চলে আসি। সে সাঁতার জানতো না।ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ