Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিশ্বকাপের ম্যাচগুলো বাংলাদেশে কারা দেখাবে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৭:২৫ পিএম | আপডেট : ৫:০১ এএম, ১৭ অক্টোবর, ২০২১

সব প্রস্তুতি সম্পন্ন। আর মাত্র কয়েকঘন্টা পর মাঠে গড়াবে শর্ট ভার্সন ক্রিকেটের জমজমাট আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওমানের রাজধানী মাসকটে রোববার বাংলাদেশ সময় বিকাল ৪টায় স্বাগতিক দল ও পাপুয়া নিউগিনির মধ্যকার প্রথম পর্বের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ। এ ম্যাচের পর রাতে বাংলাদেশ খেলবে স্কটল্যান্ডের বিপক্ষে। বিশ্বকাপের আনুষ্ঠানিক বাছাইপর্ব ম্যাচগুলো টেলিভিশনের পর্দার দেখা না গেলেও মূল খেলাগুলো দেখা যাবে সরাসরি।

বাংলাদেশের সমর্থকরা ঘরে বসেই প্রিয় দলের খেলা দেখতে পারবেন তিনটি চ্যানেলে। এগুলো হচ্ছে- বাংলাদেশ টেলিভিশন, চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টিভি। তারা বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখাবে।

টেলিভিশনের পাশাপাশি অনলাইন প্ল্যাটফর্মেও সরাসরি খেলা উপভোগের সুযোগ আছে। বাংলাদেশি সমর্থকরা বায়োস্কোপ, র‌্যাবিটহোল, টফি, বিঞ্জ, বিকাশ, গেম অন ও মাই স্পোর্টসে খেলা দেখতে পারবেন। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৮ দেশে বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে সরাসরি উপভোগ করা যাবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন