Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৭:৩১ পিএম

ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন কোম্পানি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্প্রতি পাবনাতে একটি নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে।

পাবনার দিলালপুরে (পাবনা ফায়ার সার্ভিসের বিপরীতে) চৌধুরী হার্ডওয়্যারের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস ও এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার সবুজ স্বপন বড়–য়া, এক্সপেরিয়েন্স জোনের হেড দেওয়ান মাহবুবুল হাসান, রিজিওনাল সেলস ম্যানেজার মো. মোস্তাফিজুল করিম, রাজশাহী সেলসের ব্র্যাঞ্চ ম্যানেজার আসাদুজ্জামান এবং প্রতিষ্ঠানটির মার্কেটিং -এর ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল।

এ নিয়ে সাব্বির আহমেদ বলেন, “সঠিক রঙের নির্বাচনই মূল পরিবর্তন নিয়ে আসে। আমরা নতুন বাসার জন্য পরিকল্পনা করি, কিংবা সংস্কারের কথা ভাবি অথবা অবকাঠামোগত কোনো ত্রুটি সংস্কারের কথাই ভাবি না কেনো, রঙের ধরন উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। এজন্য সবাইকে পেইন্ট সম্পর্কিত সকল সমস্যার ওয়ান-স্টপ সমাধান প্রদানে আমরা বার্জার থেকে পাবনায় নতুন ফ্র্যাঞ্চাইজড আউটলেট উদ্বোধন করেছি।”

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরও উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন প্রদান করা। শতাধিক কালার শেড, প্যালেট সহ পেইন্ট সম্পর্কিত সকল প্রয়োজনে এ আউটলেট থেকে নানা সেবা প্রদান করা হবে। বার্জারের কল সেন্টার ০৮০০০-১২৩৪৫৬ নাম্বারে কল করে ক্রেতারা তাদের বিভিন্ন প্রশ্নের সমাধান পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ