Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গুচ্ছ পদ্ধতিতে ইবির এ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৭:৩২ পিএম

গুচ্ছ পদ্ধতির অন্তর্ভুক্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল। ইউনিটটিতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে পরীক্ষা দেবেন ৭০৮২ জন শিক্ষার্থী।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ৬টি একাডেমিক ভবন ও বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুলে এন্ড কলেজে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। এতে রবীন্দ্র-নজরুল কলা অনুষদ ভবনে ১১১৫৪০-১১২৪৬১ পর্যন্ত, পরমাণু বিজ্ঞানী ড. এম.এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে ১১২৪৬২-১১৩২৭২ পর্যন্ত, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদে ১১৩২৭৩-১১৪৪৩৭ পর্যন্ত, অনুষদ ভবনে ১১৪৪৩৮-১১৫৮৪৯ পর্যন্ত, ব্যবসায় প্রশাসন অনুষদে ১১৫৮৫০-১১৭০৩৪ পর্যন্ত, মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে ১১৭০৩৫-১১৮২৩৬ পর্যন্ত, ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ ১১৮২৩৭-১১৮৬২৪ পর্যন্ত আসন বিন্যাস করা হয়েছে ।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এবছর গুচ্ছ পদ্ধতিতে পরিক্ষা হওয়ার কারনে বিশ্ববিদ্যালয়টিতে অন্যবারের মত দূর থেকে কোন শিক্ষার্থীকে ক্যাম্পাসে এসে ভিড় জমাতে হচ্ছে না। তারা তাদের পছন্দ মত কেন্দ্রে পরিক্ষা দিতে পারছে। এছাড়াও পরিক্ষাটি গ্রহণ করার জন্য আমরা সকল প্রস্তুতি গ্রহণ করেছি, যাতে শিক্ষার্থীদের কোন প্রকার ভোগান্তির সম্মুখীন হতে না হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন