Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

খুলনায় মাদক ব্যবসায়ী খুন বিভিন্ন স্থানে ৭ লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : খুলনায় ছুরিকাঘাতে এক মাদক ব্যবসায়ী খুন হয়েছেন। অন্যদিকে দেশের বিভিন্ন স্থানে অন্তত ৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে।
খুলনায় ছুরিকাঘাতে ‘মাদক বিক্রেতা’ খুন
খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর খালিশপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাদিম (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত ১২ অক্টোবর দিবাগত রাত সাড়ে ৯টার দিকে খালিশপুর বিটিসিএল অফিসের সামনে এ হত্যাকাÐের ঘটনা ঘটে। সে স্থানীয় মৃত মোঃ রমজান আলীর ছেলে। কয়েক মাস পূর্বেও প্রতিপক্ষরা তাকে মারপিট করেছিল। এঘটনায় থানায় জিডিও করেছিলেন তিনি।
পুলিশ বলছে, নিহতের বিরুদ্ধে অন্তত ৮টি মাদক মামলা রয়েছে। সে একজন পেশাদার মাদক বিক্রেতা। ফলে মাদক বিকিকিনিকে কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীর তৈমুর ইলী জানান, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে নাদিম স্থানীয় শাহাদাতের চায়ের দোকোনে বসে ছিলেন। এসময় তার প্রতিপক্ষ মাদক বিক্রেতা নজরুলসহ কয়েকজন এসে তার পেটসহ শরীরের বিভিন্ন স্থানে অতর্কিত ছুরিকাঘাত করে। এতে পেট ফেঁড়ে নাদিমের ভুঁড়ি বের হয়ে যায় এবং ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় মেহেদী নামে আরও এক ব্যক্তি আহত হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ওসি আরও বলেন, মাদক বিক্রয়ে পূর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ