Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাতকে যুবকের রহস্যজনক মৃত্যু: দুইদিন ধরে লাশ পড়ে আছে মর্গে

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৮:৫৪ পিএম

সুনামগঞ্জের ছাতকে কারী ছালেহ আহমদ (২০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার সদর ইউনিয়নের মানসীনগর গ্রামের দিনমজুর উস্তার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে কারী সালেহ আহমদ বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হলে আর ফিরেনি। এর পর থেকে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোজ খবর নিয়েও তার সন্ধান পায়নি। পরে গ্রামের লোকজনের কাছ থেকে তারা জানতে পারেন, নিহত সালেহ আহমদ ওইদিন রাতগাঁও, মদুকোনি ও বকিরপার এলাকার ৪জন সহপার্টির সাথে গিয়ে ছিলো। শুক্রবার ভোরে সালেহ আহমদের এক সহযোগী মোবাইল ফোনে তার বড় ভাই আলী আহমদকে জানায়, সালেহ আহমদ মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এমন খবর পেয়ে বড় ভাই আলী আহমদ ছোট ভাইকে দেখতে হাসপাতালে যায়। ওইদিন সকাল সাড়ে ১০টার দিকে সালেহ আহমদের মৃত্যু হয়। তার মৃত্যুর পরই সালেহ আহমদের সহপার্টিরা দ্রুত হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়। আইনী জটিলতার কারনে শনিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত হাসপাতালের মর্গে থেকে নিহত সালেহ আহমদের লাশ দেওয়া হয়নি বলে জানা গেছে।

ছাতক সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আবদুস সালাম বলেন, শুক্রবার রাতে মানসীনগর গ্রামের এক জরুরী বৈঠকে স্থানীয় মুরব্বীরা নিহত সালেহ আহমদের ৪ জন সহপার্টি ও অভিভাবকদের ডাকা হয়। কিন্তু ওই বৈঠকে তারা উপস্থিত হয়নি।

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন ইনকিলাবকে বলেন, এ বিষয়টি তার জানা নেই। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ