Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কাশিয়ানীতে প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানীতে জুবায়ের সিকদার (১০) নামে প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার উপজেলার ফুকরা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কের পাশে একটি ডোবা থেকে এ লাশ উদ্ধার করা হয়।
নিহত শিশু গোপালগঞ্জ সদর উপজেলার পাচুড়িয়া গ্রামের আবুল বাশার সিকদারের ছেলে।
কাশিয়ানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলীনুর জানান, উপজেলার ফুকরা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কের পাশে একটি ডোবার মধ্যে পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
ধলেশ্বরী নদী থেকে সউদী প্রবাসীর লাশ উদ্ধার
কেরানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে মডেল থানার ধলেশ্বরী নদী থেকে গতকাল সকালে মো. মাসুদ রানা নামে এক সউদী প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের স্ত্রী আসমা বেগম বলেন, তার স্বামী সৌদিপ্রবাসী ছিল। আমাদের বাসা কলাতিয়া ইউনিয়নের বেলনাবাবুর কান্দি এলাকায়। এক বছর হয় তিনি দেশে ফিরে আসে। বুধবার রাতে কাইয়ুম ও পান্নু নামে দুই ব্যাক্তি তার স্বামীকে বাসা থেকে ডেকে নেয়। তারা তিন জনে মিলে কলাতিয়া ইউনিয়নের হোগলাকাতি এলাকায় যায়। রাত সাড়ে ১১টায় হোগলাকাতি এলাকা থেকে নৌকা যোগে পাড় হতে ছিল। এসময় কিভাবে তার স্বামী মারা গেছে সেই বিষয়টি রহস্যজনক।
নাঙ্গলকোটে স্কুল ছাত্রের দ্বিখÐিত লাশ উদ্ধার
নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউপির কৈরাশ গ্রাম থেকে নিখোঁজের ৫দিন পর গতকাল সকালে শাহাদাত হোসেন রাসেল (১৯) নামে এক স্কুল ছাত্রের গলা কাটা দ্বিখÐিত লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার একই গ্রামের নুরুল আমিনের ছেলে এবং জোড্ডা বাজার পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৯ অক্টোবর থেকে উপজেলার কৈরাশ গ্রামের নতুন বাড়ির নুরুল আমিনের ছেলে শাহাদাত হোসেন রাসেল (১৬) নিখোঁজ ছিল। বৃহস্পতিবার সকালে একই গ্রামের মিয়াজী বাড়ির পুকুরে রাসেলের দেহ বিহীন মাথা ভাঁসতে দেখা যায়। এসময় খোঁজাখুজির পর পুকুর থেকে প্রায় ১৫০ মিটার অদূরে ধান ক্ষেতের আইলে তার মস্তক বিহীন দেহটিও পাওয়া যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে দুপুর ১২টার দিকে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই স্কুল ছাত্রের মস্তক ও গলা কাটা দেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।