Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পুলিশের ওপর হামলায় গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর চকবাজারে দুর্গাপূজায় নিরাপত্তায় নিয়োজিত থাকা পুলিশের ওপর হামলা ও কর্তব্য পালনে বাধার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে চকবাজার থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-মো. মহসীন, মো. হযরত আলী, ইকবাল হোসেন, জুবায়ের ও আব্দুর রহমান ওরফে দয়া দেবনাথ। গত শুক্রবার রাতে চকবাজার থানার নূর ফাতাহ্ লেন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চকবাজার থানার ওসি আবদুল কাইউম বলেন, গত শুক্রবার দুর্গাপূজাকে কেন্দ্র করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চকবাজার নূর ফাতাহ লেন রাস্তার মাথায় কতিপয় লোক জনসাধারণের ক্ষতি সাধনের উদ্দেশ্যে একত্রিত হয়। পুলিশ বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর আক্রমণ শুরু করে। পুলিশ তাদের ছত্রভঙ্গ করার জন্য লাঠিচার্জ করলে উত্তেজিত জনতা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ ও ভাঙচুর শুরু করে।

সরকারি সম্পত্তি ও জনসাধারণের জানমাল রক্ষার্থে পুলিশ শটগান ও গ্যাসগান ফায়ার করে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় দুজন পুলিশ সদস্য আহত হন।

তিনি আরো বলেন, দলবদ্ধ হয়ে পুলিশের কাজে বাধাপ্রদান ও বলপূর্বক আঘাত করার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ