Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চিরসবুজ’ হঠাৎই অচেনা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

‘চিরসবুজ’ মানেই টম ক্রুজ। তিনি ৫৯ বছর বয়সেও ‘তরুণ।’ একের পর এক অ্যাকশন দৃশ্যে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দেন। তার ফিটনেস অনেকের কাছেই ঈর্ষণীয়। তবে সম্প্রতি একদম অন্যরকম লুকে ক্যামেরায় ধরা দিলেন টম ক্রুজ।
সম্প্রতি এক বেসবল ম্যাচে গ্যালারিতে বসে খেলা দেখতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন টম ক্রুজ। সেই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম দেখায় তাকে চেনাই দায়। ওজন বেড়েছে অনেক। চেহারাতেও রয়েছে বয়সের ছাপ।

টুইটারে এখন ‘ট্রেন্ডিং’-এ টম ক্রুজ। কীভাবে এতটা ওজন বাড়ল সেটা নিয়ে চলছে ভক্তদের চর্চা। কারও মতে, নতুন কোনো ছবির জন্যই ওজন বাড়িয়েছেন অভিনেতা। কেউ আবার মনে করছেন, লকডাউনে বাড়িতে বসে বেড়েছে ওজন। এক ভক্ত তো মজা করে লিখেছেন, ‘টপ গান’ থেকে ‘টপ শেফ’ হয়ে গেছেন টম ক্রুজ।
‘টপ গান’ ও ‘মিশন ইমপসিবল’-এর পরবর্তী ছবিতে টমকে দেখার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। করোনা মহামারির জন্য দুটি ছবিরই মুক্তি পিছিয়েছে। ‘টপ গান : মাভেরিক’ মুক্তি পেতে পারে আগামী মাসে। ‘মিশন ইমপসিবল সেভেন’ প্রেক্ষাগৃহে আসবে নতুন বছরের ৩০ সেপ্টেম্বর। সূত্র : হিন্দুস্থান টাইমস, নিউজিল্যান্ড হেরাল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিরসবুজ’

১৭ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ