Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের আন্দোলন অব্যাহত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

 সিলেট ছাত্রলীগের ঘোষিত কমিটি টাকায় বিক্রি করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সেক্রেটারী লেখক ভট্টাচার্য- এমন অভিযোগে রাজপথে উত্তাল আন্দোলন চালিয়ে যাচ্ছে পদবঞ্চিত নেতাকর্মীরা।
জেলা ও মহানগরের নবঘোষিত (আংশিক) কমিটি বাতিলের দাবিতে একাট্রা হয়েছে সিলেট ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে গতকাল প্রতিবাদী প্লে-কার্ড ও ফেস্টুন রাস্তায় নিয়ে প্রতিবাদ জানিয়েছেন সিলেট ছাত্রলীগের একাংশ।
বিকেল ৪টায় নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করেন ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। মানববন্ধনে অংশগ্রহণকারী ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে ‘১ কোটি ২০ লাখ টাকার বিনিময়ে সিলেটের ছাত্রলীগ নিহত’, সিয়াম ফ্যাশনের স্বত্তাধিকারী ছাত্রলীগের সেক্রেটারী মানি না’, ‘অছাত্র নিয়ে সিলেট ছাত্রলীগের কমিটি মানি না- মানবো না’, ‘পকেট কমিটি মানি না- মানবো না’ ইত্যাদি শ্লোগান লেখা প্লে-কার্ড ও ফেস্টুন হাতে নিয়ে প্রতিবাদ জানায় তারা।
এর আগে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর বিভিন্ন এলাকা থেকে চৌহাট্টায় আসেন সিলেট ছাত্রলীগের বিদ্রোহী নেতাকর্মীরা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ