Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঢাকায় ঈদে মিলাদুন্নবী (সা.) জশনে জুলুস আজ

নেতৃত্ব দেবেন আল্লামা সৈয়্যদ সাবির শাহ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আজ রোববার রাজধানী ঢাকায় ঐতিহাসিক পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী(সা.) জশনে জুলুস অনুষ্ঠিত হবে। দরবারে আলিয়া কাদেরিয়া সিরিকোটের সাজ্জাদানশীন আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ জুলুসে নেতৃত¦ দেবেন। স¦াস্থ্যবিধি মেনে জুলুস সকাল ১০টায় মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা থেকে শুরু হয়ে শাহজাহান রোড, ইকবাল রোড, আসাদ এভিনিউ, আসাদ গেইট, মিরপুর রোড, সোবহানবাগ, কলাবাগান, সাইন্স ল্যাবরেটরী হয়ে ঝিগাতলা, সাত মসজিদ রোড, মোহাম্মদপুর বাসস্ট্যান্ড, শিয়া মসজিদ, রিং রোড, শ্যামলী হয়ে পুনরায় কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা ময়দানে বেলা ১২টায় মাহফিলের মাধ্যমে শেষ হবে। মাহফিল শেষে সেখানে নামাজে যোহর ও দোয়া অনুষ্ঠিত হবে। জশনে জুলুস ও মাহফিলে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন পীরভাহই ও সুনèী জনতাকে আহবান জানিয়েছেন।
এদিকে আগামী ২০ অক্টোবর চট্টগ্রামের জশনে জুলুস উপলক্ষে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা শিক্ষক পরিষদের এক সভা গতকাল শনিবার প্রিন্সিপাল আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে জামেয়া কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সভায় স্বাস্থ্যবিধি মেনে দেশের বৃহত্তম অরাজনৈতিক ও আধ্যাতিœক সংগঠন আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট চট্টগ্রামের ব্যবস্থাপনায় আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহর নেতৃত্বে জশনে জুলুসে সফল করার আহŸান জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন মুহাদ্দিস মাওলানা হাফেয মোহাম্মদ আশরাফুজ্জামান আলক্বাদেরী, মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ জসিম উদ্দিন আযহারী, মাওলানা মুহাম্মদ আবু তাহের, মাওলানা গোলাম মোস্তফা মুহাম্মদ নুরুন্নবী প্রমুখ।

 



 

Show all comments
  • Monjur Rashed ১৭ অক্টোবর, ২০২১, ১০:৫৩ এএম says : 0
    Best wished for this great mission.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ