Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কিশোর নির্যাতনের ঘটনায় : গ্রেফতার ৩

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

বোয়ালমারীতে আরিফ শেখকে নির্যাতনের ঘটনায় ৭ জনের নামে থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মামলাটি নথিভুক্ত করা হয়। পুলিশ মামলার তিন আসামিকে গতকাল দুপুরে ময়েনদিয়া বাজার থেকে গ্রেফতার করেছে। তারা বর্তমানে থানা হাজতে রয়েছে। গ্রেফতারকৃতরা হলো, পরমেশ্বদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা, মো. বাদশা মোল্যা, বাবুল মোল্যা। গত বৃহস্পতিবার বিকেলে শ্রীনগর বারোয়ারী মন্দিরের পশ্চিম পাশে গোসল করতে যায় আরিফ শেখ।
এ সময় পূর্বশক্রতার জের ধরে শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা গংরা আরিফকে ডেকে নিয়ে দক্ষিণ পাশে শ্রী হরি সাহার মেহগনির ভেতর নিয়ে গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে বেøড দিয়ে পিঠে কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায়।
পরে তার পরিবার ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দিন রাতেই আহত আরিফ শেখের পিতা শাজাহান শেখ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। শাজাহান শেখ বলেন, আমি লিখিত অভিযোগ দেওয়ায় গত শুক্রবার দুপুরে হাসিবুল গংরা আমার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলে। অভিযোগ না তুললে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।
ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন বলেন, কিশোরকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। মামলার তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের আজ ফরিদপুর আদালতে পাঠানো হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন