Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আত্মহত্যার প্ররোচনার মামলা স্বামী গ্রেফতার

চট্টগ্রামে দুই শিশু সন্তানসহ মায়ের লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম


নগরীর মুরাদপুরের মোহাম্মদপুরে ফ্ল্যাট থেকে মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধারের ঘটনায় পাঁচলাইশ থানায় আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে মামলা হয়েছে। গত শুক্রবার রাতে নিহত সুমিতা খাতুনের ফুফা সামশুল হক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এর আগে সকালে আট তলা ভবনের চার তলায় নিজ বাসা থেকে মা সুমিতা খাতুন, মেয়ে জান্নাতুন নাইম মুন (৭) ও ছেলে সানের (৩) লাশ উদ্ধার করে পুলিশ।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, তিনজনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় সুমিতা খাতুনের স্বামী সোহেল রানাকে গ্রেফতার দেখানো হয়েছে। সোহেল রানা মুরাদপুর মোড়ে হারবালের বিভিন্ন ধরনের ওষুধ বিক্রি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। লাশ উদ্ধারের সময় তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
পুলিশ জানায়, বিভিন্ন বিষয় নিয়ে স্বামী সোহেল রানার সঙ্গে স্ত্রী সুমিতার কলহ চলছিল। স্বামী মাদকাসক্ত এবং পরকীয়ায় জড়িত ছিলেন বলেও অভিযোগ রয়েছে। প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত হয়েছে স্বামীর সাথে বিরোধের জেরে নিজ হাতে দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেন সুমিতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ