Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ব্রাদার্সে বিধ্বস্ত মোহামেডান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

 

আগের ম্যাচে কোয়ালিটি স্পোর্টস ক্লাবের সাথে ড্র করে পয়েন্ট হারানো ব্রাদার্স ইউনিয়ন বিশাল ব্যবধানে বিধ্বস্ত করেছে মোহামেডেন বøুজকে। এ দলটি ৫-১ গোলে জয় পায়। প্রিমিয়ার ফুটবল লিগে তিন জয় আর এক ড্র নিয়ে ১০ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে ব্রাদার্স। এ ম্যাচে হ্যাটট্রিক করেছে ব্রাদার্সের সাজ্জাদ। এম.এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শুরু থেকেই শিরোপা প্রত্যাশী ব্রাদার্স দাপট দেখিয়ে গোলে আদায় করতে বেশিক্ষণ সময় নেয়নি। প্রথম গোলটি করেন সাইমন খেলার ১৫মিনিটে।

এরপর একে একে বাকী গোলগুলো জালে জড়াতে তাদের ব্যাগ পেতে হয়নি। অপর দিকে আগের ম্যাচে মোহামেডেন বøুজ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিরুদ্ধে চমৎকার খেলে হ্যাটট্রিক করেছিল সেই সাখাওয়াত হোসেন রনি ছিল এ ম্যাচে একেবার ফ্লপ।
আক্রমণভাগের জাফর ইকবাল ও রনিকে কড়া মার্কিং করে রাখায় এ দুই খেলোয়াড় মাঠে শুধু এদিক সেদিক ছোটাছুটি করেছে। তবে খেলার ইনজুরি টাইমে আবিদ একটি গোল করে বøুজের মান বাঁচায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ