Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

একই পরিবারের ৪ জনসহ ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৯:৪৪ এএম

ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী দুইটি বাস পাশাপাশি পাল্লা দিয়ে দ্রুত গতিতে যাচ্ছিল। এদিকে চেলেরঘাট এলাকায় একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় পাল্লা দিয়ে চলা দুটি বাসের মধ্যে একটি বাস ট্রাকটির পাশ দিয়ে চলে গেলেও শেরপুরের শ্যাপার এমএ রহিম পরিবহনের বাসটির পেছনের অংশ ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসটির পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়। পরে ঘটনাস্থলেই ৫ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও ২ জনের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহত অবস্থায় বর্তমানে ১১ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেলেরঘাট এলাকায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে।

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে ৪ জন একই পরিবারের বলে জানা গেছে।

নিহতদের মধ্যে একই পরিবারের ফজলুল হক (৩৫), স্ত্রী ফাতেমা বেগম (২৮), দুই শিশুসন্তান ছেলে আবদুল্লাহ (৬) ও মেয়ে আকলিমা (৯) মারা যায় ঘটনাস্থলেই। তাদের বাড়ি শেরপুরের নকলা উপজেলায়।

বাকি নিহতরা হলেন, একই উপজেলার নজরুল (৫৫) আরেকজন রাকিব (৩৫)। এছাড়া সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান ময়মনসিংহের ভালুকা উপজেলার নিশিন্দা এলাকার হেলেনা আক্তার (৪০)।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, এ ঘটনার পর থেকে চালক পলাতক থাকলেও তাকে ধরতে অভিযান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ