Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নোয়াখালী বেগমগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১০:৩০ এএম

বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী সিএনজি ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ইমাম হোসেন (৪২) নামের এক যাত্রী নিহত ও সিএনজি চালকসহ ৩জন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে বড়পোল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন সেনবাগ পৌরসভার সাহপুর গ্রামের বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে চৌমুহনী বাজার থেকে সেনবাগের উদ্দেশ্যে সিএনজি যোগে আসছিলেন ইমাম হোসেনসহ ৩যাত্রী। পথে তাদের গাড়ীটি জমিদারহাট পাশ্ববর্তী বড়পোল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক সিএনজিটিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনিজি ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থরে ইমাম হোসেন নিহত ও চালকসহ তিনজন আহত হন। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থরে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ী দু’টিসহ নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ