Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

হাটের বিরোধে যুবলীগ নেতা রুটি শাহিনকে গুলি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১১:১০ এএম

পাবনার ইশ্বরদীর শেরহাটটি দখল নিয়ে দীর্ঘদিন ধরে যুবলীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এবার বাঁশেরহাটের হাট দখল নিতে প্রতিপক্ষ গ্রুপের পক্ষ থেকে শাহিনুর রহমান ওরফে রুটি শাহিন (৩৮) নামের ওয়ার্ড যুবলীগ নেতাকে গুলি করা হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ঈশ্বরদী পৌরসভার আলহাজ্ব মোড়ের বাঁশহাটের রমজানের গাড়ি সার্ভিসিং সেন্টারের সামনে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত রুটি শাহিন পৌরসভার ৯নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ইস্তা ভেলুপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে। ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব গুলিবিদ্ধ রুটি শাহিনের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।

জানা যায়, ঘটনার সময় শাহিন আলহাজ্ব মোড়ের বাঁশহাটের রমজানের গাড়ি সার্ভিসিং সেন্টারের সামনে বসেছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে হেলমেট ও মাস্ক পরিহিত তিনজন এসে শাহীনকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে শাহিন মাটিতে লুটিয়ে পড়েন। এরপর মোটরসাইকেল চালিয়ে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়।

সূত্রগুলো আরো জানান, গুলির বিকট শব্দে মোড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দোকানপাট বন্ধ হয়ে যায়। মোড়ের লোকজন শাহীনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাঁর অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ