Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মোংলায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১১:৫২ এএম

বাগেরহাটের মোংলা উপজেলার কানাইনগর এলাকা থেকে নাম পরিচয়হীন এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে চাদপাই ইউনিয়নের কানাইনগর চিলা-মোংলা মেইন সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, এটি রাস্তায় চলন্ত গাড়ীর সাথে ধাক্কায় বা সড়ক দুর্ঘটনায হতে পারে বলে জানায় স্থানীয়রা ও পুলিশ।
মোংলা থানার সোকেন্ড অফিসার একরামুল হক জানান, উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাইনমারী এলাকায় রোববার সকালে স্থানীয়রা রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে সেখান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, শুনেছি লোকটি ভবঘুরে পাগল টাইপের। সে রাতের অন্ধকারে রাস্তার উপরে নসিমন-টমটমের আঘাতে মারা গিয়ে থাকতে পারে। তারপরও লাশের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্ত ও স্থানীয়দের কাছ থেকে তার নাম পরিচয় নেয়ার চেষ্টা করা হচ্ছে এবং কি কারণে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারেও তদন্ত চলছে বলে জানায় মোংলা থানার এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ