Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভারতের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন পন্টিং

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০৪ পিএম

রবি শাস্ত্রী দায়িত্ব ছাড়ার পর ভারতীয় দলের কোচ হচ্ছেন সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়। তাকে বছরে ১০ কোটি রূপি দেয়া হবে বেতন হিসেবে।

তবে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে দ্রাবিড়ের কাছে যাওয়ার আগে সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিংয়ের দারস্থ হয়েছিল বিসিসিআই। কিন্তু তাদের সেই লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন পন্টিং। ভারতের কোচ হওয়ার জন্য যেখানে অন্যরা উদগ্রীব হয়ে থাকে সেখানে পন্টিং কেন এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তা জানা যায়নি।

বর্তমানে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ হিসেবে রয়েছেন রিকি পন্টিং। তার অধীনে গত আসরে ফাইনাল ও এবার প্লে অফে খেলে দিল্লি।

এদিকে জানা গেছে রাহুল দ্রাবিড়ও কোহলিদের দায়িত্ব নিতে চাননি। এর চেয়ে তিনি চেয়েছিলেন ব্যাঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হিসেবেই থাকতে। কিন্তু বিসিসিআইয়ের পক্ষ থেকে তাকে বলা হয় তিনি যে বেতন নেন এ কাজের জন্য সেটি তারা তাকে দিতে পারবে না। হয় তাকে ন্যাশনাল অ্যাকাডেমির দায়িত্ব ছাড়তে হবে নয়তো কোহলিদের দায়িত্ব নিতে হবে এমনটি বলে দেয়া হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন