Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রেমিকার জন্য গোটা গ্রাম অন্ধকারে ডুবালো প্রেমিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১:২২ পিএম

মানুষ প্রেমের জন্য নাকি কত কিছুই করে। তবে এবার এক ইলেকট্রিশিয়ান প্রেমিক তার প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য নেন ভিন্ন এক কৌশল। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য নিয়মিত পুরো গ্রামের বিদ্যুৎ বন্ধ করে রাখতেন।

সম্প্রতি ভারতের বিহার রাজ্যের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভারতের গণমাধ‌মে বলা হয়েছে, ক্রিয়ানন্দ নগর থানা এলাকার এক ইলেকট্রিশিয়ান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে নিয়মিত তিন ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতেন। মেয়েটির সঙ্গে ৫ বছর ধরে তার সম্পর্ক।

যখনই ইলেকট্রিশিয়ান তার প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতেন, তখন গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে যেতেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় গ্রামবাসীরা খুবই বিরক্ত হতেন। একসময় তারা ইলেকট্রিশিয়ানের প্রেমের সম্পর্কে জানতে পারেন। এরপর গ্রামবাসী তাদের দুজনকেই হাতেনাতে ধরার পরিকল্পনা করেন। একদিন বিদ্যুৎ চলে যাওয়ার সঙ্গে এঙ্গ গ্রামবাসী দুজনকেই খুঁজতে শুরু করেন। গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে আপত্তিকর অবস্থায় দেখতে পান গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে মারধর করে তার প্রেমিকার সঙ্গে বিয়ে পড়িয়ে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ