Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনায় মৃত্যু নেই সিলেটে, শনাক্তের হার ০ দশমিক ৭৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১:২৫ পিএম

গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু নেই সিলেটে। তবে এ সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৬ জন। আর সুস্থ হয়েছেন ১৯ জন। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের এক প্রতিবেদনে জানানো হয়, শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে কেউ মারা যাননি সিলেট। তাই ১১৭১ জনই আছে এখন মৃতের সংখ্যা। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট মৃতের সংখ্যা ৯৭৮ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের। গত সপ্তাহের রোববার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত অথাৎ গত ৯৬ ঘন্টা তথা চারদিন মৃত্যুহীন ছিল সিলেট। এর পরবর্তী ৪৮ ঘন্টায় মারা যান দুজন। এদিকে, সর্বশেষ চব্বিশ ২৪ ঘন্টায় ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। সকলের সিলেটের বাসিন্দা। বিভাগের বাকি তিন জেলায় শনাক্ত হননি কোনো রোগী। ৭৯৫ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০ দশমিক ৭৫। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৭৬০ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৩৪ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৭৩২ জন, সুনামগঞ্জের ৬২৪৪ জন, মৌলভীবাজারের ৮১৩৭ জন ও ৬৬৪৭ জন রয়েছেন হবিগঞ্জে।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সর্বশেষ গত ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৯ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ৬২৯ জন। সিলেট বিভাগের চার জেলা মিলিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৯ জন করোনা রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ