Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের নির্বাচনে ভোটগ্রহণ চলছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ২:২৬ পিএম

মোংলা বন্দর কর্মচারী সংঘের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। মোংলা বন্দর স্কুল এন্ড কলেজে বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের (সিবিএ) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ রোববার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটারা তাদের ভোটধিকার প্রয়োগ করবে। বন্দর সৃষ্টির পর এই প্রথম তিনটি প্যানেলে দ্বি-বার্ষিক নির্বাচনে অংশ গ্রহণ করেছেন প্রার্থীরা।

কর্মচারী সংঘ সিবিএ নির্বাচনে ১৩টি পদের অনুকুলে ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা রছেন। নির্বাচনে ৮৪৩ জন ভোটার উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। দক্ষিাণাঞ্চলের সর্ববৃহত এ সংগঠনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন। এসময় খুলনা শ্রম অধিদপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মাদ মুসা, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাকরোজ্জামান, সদস্য মাসুদ উল্লাহ ও নির্বাচন পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মোংলা বন্দর কর্মচারী সংঘের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন জানান, মোংলা বন্দর সিবিএ নির্বাচন অত্যন্ত সুন্দর অবাধ নিরেপক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে। যারা এখানে ভোটার রয়েছেন তারা উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এপর্যন্ত কোন প্রার্থীর কাছ থেকে কোন অভিযোগ বা কাউকেই অনিয়ম করার সুযোগ দেয়া হচ্ছেনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন