Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় তিন ঘন্টা ব্যাপী দুর্ধর্ষ ডাকাতি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৩:০৯ পিএম

বরগুনার ঢলুয়া ইউনিয়নের নলী মাষ্টার বাড়িতে শনিবার মধ্যরাতে তিন ঘন্টাব্যাপী দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, শনিবার রাত একটায় দিকে সদর উপজেলার নলী গ্রামের অবসবপ্রাপ্ত সুবেদার নায়েক শাহাদাত হোসেন মিলু মিয়ার বাড়ির ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাত ঢুকে ঘরের লোকজন বেধে ফেলে অস্ত্রের মুখে এক লক্ষ বিশ হাজার টাকা, ছয় ভরি স্বনালংকার ও চারটি মোবাইল ফোন নিয়ে রাত তিনটার দিকে বের হয়ে যায়। এ সময় বাড়ির বাইরে ডাকাতদের একটি দল পাহাড়ায় ছিল। ঐবাড়ির বাসিন্দা ইমরুল কায়েস ও ইফতেখার মোর্শ্বেদ রিমন জানান, প্রায় তিন ঘন্টা সময় ধরে ডাকাতদল বাড়ির সকল আশবাবপত্র তছনছ করে মূল‍্যবান জিনিস ও অর্থ খুজে বের করে। অস্ত্রের মুখে বাড়ির লোকজন চিৎকার করার সাহস পায়নি।

ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা সদর সার্কেল এসপি মেহেদী হাসান ও সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম। সদর থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ফিরছি এখনো মামলা হয়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে ব‍্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ