Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে সেনানিবাসে মিলিটারি ডেন্টাল সেন্টার ঘাটাইল এবং মিলিটারি ডেন্টালসেন্টার মোমেনশাহী’র পতাকা উত্তোলন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৩:৫৯ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর মিলিটারি ডেন্টাল সেন্টার ঘাটাইল এবং মিলিটারি ডেন্টাল সেন্টার মোমেনশাহীর পতাকা উত্তোলন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন। অনুষ্ঠানের শুরুতে আর্মি ডেন্টাল কোরের একটি দল প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদান করে।
পতাকা উত্তোলন শেষে প্রধান অতিথি মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐকান্তিক চেষ্টায় এবং দিক নির্দেশনায় ১৯৭২ সালে সদ্য স্বাধীন বাংলাদেশে ৪ জন ডেন্টাল সার্জনের সমন্বয়ে আর্মি ডেন্টাল কোরের যাত্রা শুরু হয়। পরবর্তীতে বর্তমান সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নেতৃত্বে আধুনিকায়নের অংশ হিসেবে ২৩টি মিলিটারি ডেন্টাল সেন্টার প্রতিষ্ঠার মাধ্যমে স্বতন্ত্রভাবে আর্মি ডেন্টাল কোরের নবযাত্রা শুরু হয়। এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হলো মিলিটারিডেন্টাল সেন্টার, ঘাটাইল এবং মিলিটারি ডেন্টাল সেন্টার, মোমেনশাহী এর পতাকা উত্তোলন অনুষ্ঠান।

অনুষ্ঠানে সেনাবাহিনীর অন্যন্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ