Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে দুই রাইস মিলে ৪০হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৪:০২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই অটো রাইস মিল মালিককে ২০হাজার করে মোট ৪০হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল ওই জরিমানা করেন।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের শর্শী গ্রামের মের্সাস ইসমাইল অটো রাইস মিল ও মাইজবাগ ইউনিয়নের লক্ষীগঞ্জ বাজারে শাওন অটো রাইস মিলে চাউলে প্লাস্টিকের বস্তা ব্যবহার করে আসছে। এমন খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযানে জান। এসময় চালে প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর বিধান লঙ্ঘন করায় ইসমাইল অটো রাইস মিলের মালিক ইসমাইল হোসেনকে ২০ হাজার ও শাওন অটো রাইস মিলের মালিক আব্দুর রাজ্জাককে ২০হাজার টাকাসহ মোট ৪০ হাজার জরিমানা করা হয়। আদালত পরিচালনায় সহযোগিতা করেন ময়মনসিংহ জেলার পাট পরিদর্শক আব্দুল কাইয়ুম, উপজেলা উপ-সহকারী পাট উন্নয়ন অফিসার শামীম আহম্মেদ, থানার এস আই সাইদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ