Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে পুলিশের ভয়ে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৫:৪৯ পিএম

নগরীর বহদ্দারহাটে পুলিশের ভয়ে ছাদ থেকে লাফিয়ে পড়েন তিন যুবক। তাদের মধ্যে মুন্না (২৪) নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ২টায় বহদ্দারহাট পূবালী ব্যাংকের পেছনে এ ঘটনা ঘটে। নিহত মুন্না বহদ্দারহাট গায়েবি মসজিদ এলাকার হারুন চেয়ারম্যানের বাড়ির মৃত আনোয়ার হোসেনের পুত্র।
চাদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান ইনকিলাবকে বলেন, মাদক কারবারিদের উপস্থিতির খবর পেয়ে একটি পরিত্যক্ত ভবনে অভিযান যায় পুলিশ। এসময় পুলিশ দেখে তিনজন মাদক বিক্রেতা ভবন থেকে লাফ দেয়। এরমধ্যে দুজন পালাতে সক্ষম হলেও মুন্না নামের এক যুবক গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ভবন থেকে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন তিনি।
মুন্নার বিরুদ্ধে থানায় কোন মামলা ছিল কিনা স্বীকার করে ওসি বলেন, মামলা না থাকলেও সে মাদক বিক্রেতা হিসেবে পরিচিত ছিল। তার পরিবারের সদস্যরা তা স্বীকার করেছে। তার দুই সহযোগীকে ধরতে অভিযান চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ