Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৬:১০ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম চালু হয়েছে। রোববার (১৭ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে উপশাখাগুলোর কার্যক্রমের উদ্বোধন করেন গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

প্রধান অতিথি সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেন, গোপালগঞ্জ জেলায় কৃষিনির্ভর শিল্প কারখানা গড়ে ওঠার অপার সম্ভাবনা রয়েছে। স্বপ্নের পদ্মাসেতু এ অঞ্চলের অর্থনৈতিক কর্মকা-কে বেগবান করবে। নতুন নতুন খাতে অর্থায়ন করে এ অর্থনৈতিক অঞ্চলকে শক্তিশালী করতে এনআরবিসি ব্যাংক কাজ করবে। এনআরবিসি ব্যাংক তার সেবার মাধ্যমে কৃষি, কুটির, ক্ষুদ্র, অতিক্ষুদ্র (এসএমই) খাতে উদ্যোক্তা তৈরিতেও ভুমিকা রাখতে পারে।

ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, ব্যাংকিং সেবাকে প্রত্যন্ত এলাকার মানুষের কাছে নিয়ে যেতে এনআরবিসি ব্যাংক কাজ করছে। কর্মসংস্থান ও নতুন উদ্যোক্তা তৈরিতে এনআরবিসি ব্যাংক গ্রামের মানুষকে প্রধান্য দিচ্ছে।

অনুষ্ঠানে ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তারা, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ