Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় বেতন উঠাতে এসে শিক্ষকের মৃত্যু

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : বেতন উত্তোলনের জন্য উপজেলা সদরে এসে চা স্টলে বসে কথা বলার সময় আকস্মিক হার্ট অ্যাটাকে শিক্ষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার) দুপুরে ভালুকা উপজেলা সদরে।
সূত্র জানায়, উপজেলার হবিরবাড়ী সমলা তাহের বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লাল মিয়া ওরফে লালন মাস্টার বৃহস্পতিবার দুপুরে ব্যাংক থেকে বেতনের টাকা উত্তোলনের জন্য উপজেলা সদরে আসে। দুপুর আনুমানিক সাড়ে ১২টায় একটি চায়ের স্টলে বসে সহকর্মীদের সাথে আড্ডা দিচ্ছিলেন তিনি। আকস্মিক তিনি বুকে ব্যথা অনুভব করলে সাথের লোকজনকে জানান। তাকে জরুরি ভিত্তিতে ভালুকা হাসপাতালে নেয়া হলে মুহূর্তের মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ব্যক্তিগত জীবনে বন্ধুবৎসল, সদালাপী ও সংস্কৃতিমনা এ শিক্ষকের মৃত্যু সংবাদ ফেসবুকে ছড়িয়ে পড়লে সহকর্মী শিক্ষক সমাজসহ তার গুণগ্রাহীরা শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালুকায় বেতন উঠাতে এসে শিক্ষকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ