Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

যুবলীগে দোকানদারি-ব্যবসা চলবে না : ডা. মুরাদ হাসান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৭:৩১ পিএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, যুবলীগের সপ্তম কংগ্রেসের চেয়ারম্যান সাহেব (শেখ ফজলে শামস পরশ), আমি আপনার কাছে হাত জোড় করলাম, আমাকে আপনার নির্বাহী কমিটির সদস্য করবেন। তিনি বলেন, পরশ ভাই যেভাবে চালাবেন, যুবলীগ সেভাবে চলবে। দোকানদারি-ব্যবসা চলবে না। আজ থেকে দোকানদারি বন্ধ করে দেওয়া হলো।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, পরশ ভাই লোক লাগবে, ৫০ হাজার লোক ডা. মুরাদ নিয়ে আসবে। আপনার কাউকে বলতে হবে না, আমাকে বলবেন। আমাকে নির্বাহী কমিটির সদস্য করেন। আমি নানক-আযম সেই কমিটির সদস্য ছিলাম ২০০৩ সালে। এখানে সামনে বসা সব আমার ভাই। সবই মনে আছে। মেধাবীরা নেতৃত্ব দেবে। আর কর্মী থাকবে সবাই। আমিও কর্মী।

বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা হয়। এতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূরে আলম চৌধুরী লিটন, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।



 

Show all comments
  • মুহিউদ্দিন ১৭ অক্টোবর, ২০২১, ১১:০২ পিএম says : 0
    মাননীয়া প্রধান মন্ত্রি শেখ হাসিনা এখনো এই টাক্লুর ব্যপারে কোন ব্যবস্থা না নেয়া মনে খুব কস্ট পাচ্ছি!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ