Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দেশে ফিরলেন জামাল ভূঁইয়ারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:০৭ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ১৭ অক্টোবর, ২০২১

হতাশার সাফ মিশন শেষে দেশে ফিরে আসলেন জামাল ভূঁইয়ারা। দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ খ্যাত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে না খেলতে পারার আক্ষেপ নিয়েই রোববার বিকালে মালে থেকে ঢাকায় এসে পৌঁছায় বাংলাদেশ জাতীয় দল। ফ্লাইট বিলম্বের কারণে নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পর ঢাকায় পা রাখতে হয় লাল-সবুজদের। মালদ্বিয়ান এয়ারলাইন্স যোগে মালে থেকে এদিন সকালে রওয়ানা হয়ে দুপুর পৌনে ২টায় পৌঁছানোর কথা থাকলেও ফ্লাইট বিলম্বের জন্য বিকাল সাড়ে ৩টায় ঢাকায় পৌঁছান জামালরা।

জাতীয় দলের ক্যাম্প ও সাফ মিশন শেষ হলে সিনিয়র ফুটবলাররা কয়েকদিন বিশ্রাম পেলেও অনূর্ধ্ব-২৩ দলে থাকা নয় ফুটবলাররা আগামী পরশুই ফের ক্যাম্পে যোগ দেবেন। চলতি মাসের শেষ সপ্তাহে কুয়েতে এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের খেলা অনুষ্ঠিত হবে। এ টুর্নামেন্টকে সামনে রেখে কোচ মারুফুল হকের অধীনে বর্তমানে ক্যাম্প চলছে বাংলাদেশ অলিম্পিক দলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২ ডিসেম্বর, ২০২১
২৭ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন